সুপার কাপে আজ কলকাতা ডার্বি, ইস্ট-মোহন দ্বৈরথ কোথায়, কখন দেখবেন

কলকাতা:শুক্রবার সন্ধ্যায় কলিঙ্গ সুপার কাপে টিকে থাকার লড়াইয়ে নামবে দুই প্রধান। ডার্বিল নিয়ে উত্তেজনা তুঙ্গে। বর্তমান পরিস্থিতির নিরিখে কিছুটা সুবিধাজনক জায়গায় রয়েছে ইস্টবেঙ্গল। গোলের বিচারে এগিয়ে থাকায় ডার্বি ড্র করলেই শেষ চারের ছাড়পত্র সংগ্রহ করবে। অন্যদিকে জিততে হবে মোহনবাগানকে। তাই কিছুটা চাপেই সবুজ মেরুন শিবির।

সুপার কাপে ইস্টবেঙ্গল এবং মোহনবাগান দু’টি দলই নিজেদের দু’টি করে ম্যাচ জিতেছে। তবে গোলপার্থক্যে (+২) ইস্টবেঙ্গল সামান্য এগিয়ে। এই সুবিধার জন্যই ম্যাচ ড্র রাখলেও সেমিফাইনালে চলে যাবে লাল-হলুদ।

ইস্টবেঙ্গল বস কার্লেস কুয়াদ্রাত জানিয়ে দিয়েছেন, “দুই দলই ম্যাচে নামার জন্য উদগ্র। তবে ড্রয়ের লক্ষ্যে নামলে অনেকসময় ম্যাচ হারতে হয়। তাই আমরা জয় ছাড়া কিছু ভাবছি না।”

প্রসঙ্গত, সুপার কাপের ইস্ট-মোহন ডার্বি হবে ওড়িশার আইকনিক কলিঙ্গ স্টেডিয়ামে। আজ সন্ধ্যে সাড়ে ৭ টায় শুরু হবে ম্যাচ। টিভিতে স্পোর্টস-১৮ চ্যানেলে (Sports-18) দেখা যাবে। এ ছাড়াও ডিজিটাল প্ল্যাটফর্মে জিও সিনেমা (Jio Cinema) অ্যাপ এবং ওয়েবসাইটে ডার্বি লাইভ স্ট্রিমিং উপভোগ করা যাবে।

মোহনবাগানে অস্থায়ী কোচ ক্লিফোর্ড মিরান্দা মহারণের আগে বলে দিয়েছেন, “এই ম্যাচ আমাদের কাছে তৎপর্য্যের স্রেফ ডার্বির জন্য নয়। সেমিফাইনালে জায়গা করে নেওয়ার জন্যও। এটাই বেশি গুরুত্বপূর্ণ।”

Related posts

লখনউকে হারিয়ে আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষে কেকেআর, প্লে অফ কি নিশ্চিত?

আইএসএল ফাইনালে এগিয়ে থেকেও হার মোহনবাগানের

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুরন্ত জয় কেকেআরের, ওয়াংখেড়েতে ২৪ রানে জিতল নাইটরা