প্রথম পাতা খেলা বুধবার থাইল্যান্ড ওপেনে নামছেন করোনামুক্ত সাইনা, এইচ এস প্রণয়

বুধবার থাইল্যান্ড ওপেনে নামছেন করোনামুক্ত সাইনা, এইচ এস প্রণয়

298 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : অবশেষে স্বস্তি। বুধবার নিজেদের নির্ধারিত প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধেই থাইল্যান্ড ওপেনে খেলতে পারবেন সাইনা নেহওয়াল এবং এইচ এস প্রণয়। তবে এখনও অনিশ্চিত সাইনার স্বামী তথা অন্যতম প্রতিযোগী পারুপল্লি কাশ্যপ।

আগেও কোভিড আক্রান্ত হয়েছিলেন কাশ্যপ। মঙ্গলবার দুপুরে তাঁর আরও একদফা কোভিড পরীক্ষা হয়েছে। সেই পরীক্ষার ফলের উপরেই নির্ভর করছে কাশ্যপের খেলতে নামা।

এদিন সকালে অবশ্য ছবিটা ছিল একেবারেই আলাদা। মঙ্গলবার সকালে বিশ্ব ব্যাডমিন্টন ফেডারেশনের তরফ থেকে জানানো হয়, সাইনা নেহওয়াল (ভারত), এইচ এস প্রণয় (ভারত), এবং জোন্স রালফি জানসেনের (জার্মানি) কোভিড রিপোর্ট পজিটিভি এসেছে।

এরপর তাঁদের আরও একবার পিসিআর টেস্ট করা হয়। সেই টেস্টে রিপোর্ট নেগেটিভ আসে ওই ৩ শাটলারের। এরপরই আয়োজকদের তরফ থেকে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে জানানো হয়, বুধবার প্রতিযোগিতার প্রথম রাউন্ডে সাইনা নেহওয়াল এবং এইচএস প্রণয়ের খেলতে কোনও বাধা রইল না।

আরও পড়ুন : সেঞ্চুরির চেয়েও দামি হনুমার অপরাজিত ইনিংস, সিডনিতে গৌরবজনক ড্র টিম ইন্ডিয়ার

মঙ্গলবার শুরু হয়েছে থাইল্যান্ড ওপেন। চলবে ১৭ জানুয়ারি পর্যন্ত। প্রতিযোগিতায় যোগ দিতে চলতি মাসের গোড়াতেই থাইল্যান্ডে পৌঁছে গিয়েছিলেন সাইনা। গত ৬ জুন গ্রিন জোনের কোয়রান্টিন বাবলে থাকা ৮২৪ জন প্রতিযোগীরই করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে।

স্বস্তিতেই ছিলেন আয়োজক ও প্রতিযোগীরা। কিন্তু প্রতিযোগিতার নিয়ম মেনে একাধিকবার করোনা টেস্ট হয় তাঁদের। তৃতীয় করোনার রিপোর্ট পজিটিভ আসতেই শুরু হয় হইচই। যদিও বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই পালটে যায় ছবিটা।

এ দিকে, করোনার নমুনা সংগ্রহের সময় নাক থেকে রক্ত ঝরল কিদাম্বি শ্রীকেন্তের। যার জেরে আয়োজকদের বিরুদ্ধে ক্ষোভ উগরে একাধিক ছবি পোস্ট করেছেন শ্রীকান্ত।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.