প্রথম পাতা বিনোদন স্বস্তিতে সলমন খান! সাংবাদিক নিগ্রহের অভিযোগ খারিজ বোম্বে হাইকোর্টে

স্বস্তিতে সলমন খান! সাংবাদিক নিগ্রহের অভিযোগ খারিজ বোম্বে হাইকোর্টে

150 views
A+A-
Reset

মুম্বই: বলিউড অভিনেতা সলমন খানের জন্য একটা বড় স্বস্তি! বৃহস্পতিবার অভিনেতা এবং তাঁর দেহরক্ষী নওয়াজ শেখের বিরুদ্ধে ফোন ছিনিয়ে নেওয়ার অভিযোগ বাতিল করে দিল বোম্বে হাইকোর্ট। ২০১৯ সালে এক সাংবাদিকের দায়ের করা অভিযোগটি এ দিন খারিজ হয়ে গেল আদালতে।

অশোক পান্ডে নামে এক সাংবাদিক নিগ্রহের অভিযোগ তুলেছিলেন অভিনেতার বিরুদ্ধে। সাংবাদিকের অভিযোগের ভিত্তিতে সলমন এবং নওয়াজের বিরুদ্ধে সমন জারি করেছিল আন্ধেরির একটি মেট্রোপলিটন আদালত। সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে গত বছরের এপ্রিল মাসে এই মামলায় হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন সলমন। হাইকোর্টের নির্দেশে আন্ধেরির আদালতে আর হাজিরা দিতে হবে না তাঁকে। জানা গিয়েছে, নওয়াজ শেখের বিরুদ্ধে অভিযোগও বাতিল করা হয়েছে।

সাংবাদিক অশোক পান্ডে অভিযোগ করেছিলেন যে মুম্বইয়ের রাস্তায় সাইকেল চালানোর সময় সলমন খান তাঁর মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছিলেন। সে সময় সংবাদ মাধ্যমের কয়েকজন প্রতিনিধি অভিনেতার ছবি তুলছিলেন। অশোকের আরও অভিযোগ, সলমন তাঁকে হুমকিও দিয়েছিলেন।

তবে হাইকোর্টের বিচারপতি ভারতী ডাংরে ওই সাংবাদিককে প্রশ্ন করেন, “আপনি দাবি করেছেন বল প্রয়োগ করা হয়েছিল, কিন্তু কীসের জন্য?”

অভিযোগের প্রথম পর্বে অশোক বলেছিলেন, তাঁর মোবাইল ছিনিয়ে নেওয়া হয়েছিল। তবে সে সময় তাঁর উপর হামলা অথবা হুমকি দেওয়ার কোনো বিষয় উল্লেখ করেননি। পরবর্তীতে হামলার বিষয়টি উল্লেখ করেন। ফলে সাংবাদিকের অভিযোগে অসঙ্গতি ধরা পড়ে।

বিচারপতি ডাংরে সাংবাদিককে আরও বলেন, “ঘটনার দু’মাস পর আপনি বুঝলেন মারধর করা হয়েছিল? তৎক্ষণাৎ আপনি সে কথা বললেন না। কিন্তু দু’মাস পর আপনি বলছেন আপনাকে লাঞ্ছিত করা হয়েছে। আপনার পুলিশের কাছে অভিযোগে প্রথমে কী বলেছিলেন, আগে সেটা দেখুন।”

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.