রণবীর কপূর কলকাতায়, সৌরভের বায়োপিকে অভিনয় নিয়ে জল্পনা তুঙ্গে

কলকাতা: রবিবাসরীয় কলকাতায় বলিউড অভিনেতা রণবীর কপূর। শোনা যাচ্ছে, সৌরভ গঙ্গোপাধ্যায়ের চরিত্রে বায়োপিকে অভিনয় করবেন তিনি।

মূলত নিজের একটি ছবির প্রচারে কলকাতায় আগমণ রণবীরের। এরই মধ্যে সূত্রের খবর, রণবীরের কলকাতা সফরের সেরা আকর্ষণ হতে যাচ্ছে ইডেনে আগমন। সেখানে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে শুধু তাঁর সাক্ষাতই হবে না, দু’জনে ব্যাট-বল নিয়ে দু’চার ওভার ক্রিকেটও খেলবেন।

ইতিমধ্যে জানা গিয়েছে, সৌরভের বায়োপিকে মুখ্য ভূমিকায় দেখা যাবে রণবীরকে। তাঁর ডেট পাওয়া নিয়ে সমস্য়া চলছিল। ফলে শ্যুটিং পিছিয়ে পড়ছিল। শেষ পর্যন্ত প্রযোজকরা তাঁর ডেট পান। সৌরভ আগেই জানিয়েছিলেন, তাঁর চরিত্রে অভিনয় করতে তিনি চান রণবীর কপুর বা হৃত্বিক রোশনকে। এরমধ্যে হৃত্বিককে না পাওয়া যাওয়ায় রণবীরকেই বেছে নেওয়া হয়েছে।

সূত্রের খবর, এই ছবির জন্য বাজেট নির্ধারিত হয়েছে প্রায় ২৫০ কোটি টাকা। সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনের গল্প পর্দায় তুলে আনছে প্রযোজনা সংস্থা লভ ফিল্মস। ২০২১ সালের ৭ সেপ্টেম্বর সেই সংস্থার সঙ্গে বায়োপিকের চুক্তি সই করেছেন প্রাক্তন অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। আগেই তিনি জানিয়েছিলেন, এই ছবি নিয়ে তাড়াহুড়ো করতে চান না। তিনি নিশ্চিত হতে চান যে, ছবির সব তথ্য যেন সঠিক হয়। তবে শোনা যাচ্ছে যে, ফাইনাল চিত্রনাট্য শুনে শ্যুটিং শুরুর অনুমতি দিয়েছেন সৌরভ। খুব শীঘ্রই কলকাতায় শুরু হবে সৌরভের বায়োপিকের শ্যুট।

Related posts

‘গানের ভিতর দিয়ে’ তৃতীয় বর্ষের প্রতিযোগিতা

মালদহে দেবের হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন তারকা অভিনেতা

‘তারক মেহতা কা উল্টা চশমা’র অভিনেতা ‘সোধী’ নিখোঁজ, দায়ের অপহরণের মামলা