প্রথম পাতা বিনোদন বাবা হতে চান ‘ভাইজান’, কিন্তু আইনের গেরোয় আটকে সলমন খান

বাবা হতে চান ‘ভাইজান’, কিন্তু আইনের গেরোয় আটকে সলমন খান

114 views
A+A-
Reset

নিজের মনে পুষে রাখা এক গোপন পরিকল্পনার কথা ব্যক্ত করলেন বলিউড অভিনেতা সলমন খান। নতুন একটি সাক্ষাৎকারে, ‘ভাইজান’ বলেছেন, তিনি একবার সন্তান নেওয়ার কথা ভেবেছিলেন কিন্তু ‘ভারতের আইনের’ কারণে তা করতে পারেননি। একই সঙ্গে জানিয়েছেন নিজের বিয়ের পরিকল্পনার কথাও।

বাচ্চাদের প্রতি সলমনের ভালবাসার কথা সবারই জানা। বেশ কয়েকটি ছবি এবং ভিডিয়োয়, তাঁকে প্রায়শই নিজের ভাগ্নি এবং ভাগ্নের সঙ্গে সময় কাটাতে দেখা যায়। অভিনেতার বোন অর্পিতা খানের দুই সন্তান- আয়ত শর্মা এবং আহিল শর্মা। সলমনের অন্য বোন আলভিরা খানেরও দুই সন্তান রয়েছে – আলিজেহ অগ্নিহোত্রী এবং আয়ান অগ্নিহোত্রী। সলমনের ভাই সোহেল ও আরবাজেরও ছেলেরা রয়েছে।

ইন্ডিয়া টিভি-র অনুষ্ঠান ‘আপ কি আদালত’-এ দেওয়া এক সাক্ষাৎকারে সলমন সন্তানের পরিকল্পনার কথা বলেছেন। তাঁর কথায় “কী আর বলব, এটাই ছিল প্ল্যান। সেটা পুত্রবধূর জন্য নয়, একটা সন্তানের জন্য। কিন্তু ভারতীয় আইন অনুযায়ী, এটা সম্ভব নয়। এখন দেখি কী করা যায়”।

চলচ্চিত্র নির্মাতা করণ জোহর দুই সন্তানের বাবা হওয়ার বিষয়েও প্রতিক্রিয়া জানিয়েছেন সলমন। তিনি বলেন, “আমি সেটাই করতে চেয়েছিলাম। আইন সম্ভবত বদলে গেছে। এখন কী করা যায় দেখি। আমি বাচ্চাদের খুব পছন্দ করি। কিন্তু বাচ্চার জন্য মায়ের দরকার। মা বাচ্চার খেয়াল রাখেন। আমাদের বাড়ি, মহল্লায় অনেক মা আছেন। তাঁরাও বাচ্চার যত্ন নেবেন। কিন্তু আমার সন্তানের আসল মা-কে তো আমার স্ত্রী হতে হবে”।

*(উপরের ছবিতে) ভক্তদের শিশু দিবসের শুভেচ্ছা জানাতে এমনই একটি সুন্দর ছবি টুইট করেছিলেন সলমন।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.