প্রথম পাতা খবর ফের ফিরহাদে সিলমোহর, হাকিমই হচ্ছেন মেয়র

ফের ফিরহাদে সিলমোহর, হাকিমই হচ্ছেন মেয়র

67 views
A+A-
Reset

প্রত্য়াশা মতোই কলকাতার মেয়র হিসেবে ফের একবার ফিরহাদ হাকিমের নামেই সিলমোহর বসালেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়। বৃহস্পতিবার মহারাষ্ট্র নিবাসে দলের বিজয়ী কাউন্সিলরদের নিয়ে বৈঠকে বসেছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। বৈঠকে উপস্থিত ছিলেন তৃণমূল শীর্ষ নেতৃত্বও। সেখানেই ফের একবার কলকাতার মেয়র হিসেবে ঘোষণা করা হয় ফিরহাদ হাকিমের নাম।

 এবার কলকাতা পুরসভার নির্বাচনে কোনও মেয়র পদ প্রার্থীর নাম ঘোষণা করেনি তৃণমূল কংগ্রেস। কিন্তু তৃণমূল মুখে না বললেও, মহানগরের রাজৈনতিক মহল মনে মনে ধরেই নিয়েছিল, ছোট লালবাড়ির দখল যেমন আবারও একবার যাচ্ছে জোড়াফুলের হাতে, ঠিক সেভাবেই কলকাতার মহানাগরীকের মহা আসনটিও ফের একবার পেতে চলেছেন তৃণমূল নেত্রীর অত্য়ন্ত আস্থাভাজন হিসেবে পরিচিত ফিরহাদ হাকিম মহাশয়।

নেত্রীর একান্ত অনুগত ববির হাতে মেয়রের গুরুদায়ীত্বভার অর্পণের পাশাপাশি ডেপুটি মেয়রের হিসেবেও বেছে নেওয়া হয়েছে উত্তর কলকাতার অভিজ্ঞ কাউন্সিলর অতীন ঘোষকেই। এক্ষেত্রেরও দল অন্য কোনওরকম পরীক্ষা-নিরীক্ষার পথে হাঁটেনি।

এই সঙ্গেই এদিন কলকাতা পুরসভায় চেয়ারপার্সন হিসেবে নেত্রী বেছে নিয়েছেন দলের আর এক পুরোনো যোদ্ধা তথা কলকাতা পুরভোটে জয়ের ব্য়াপারে ডাবল হ্য়াটট্রিক করে ফেলা মালা রায়কে।  এদিন দ্বিতীয় বারের জন্য় মেয়র নির্বাচিত হওয়ার পর ফিরহাদের উক্তি, দিদিকে প্রণাম করেছি। আর দিদি বলেছেন ভাল ভাবে কাজ করতে হবে। এবার আমার প্রথম লক্ষ্য়ই হবে, ভোটের সময় যে সব প্রতিশ্রুতি আমরা দিয়েছি, সেই সব কটা প্রতিশ্রুতি পালন করা।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.