প্রথম পাতা খবর বিতর্কিত মন্তব্যের জের, দুঃখপ্রকাশ করে রাষ্ট্রপতিকে চিঠি পাঠাচ্ছেন মন্ত্রী অখিল গিরি

বিতর্কিত মন্তব্যের জের, দুঃখপ্রকাশ করে রাষ্ট্রপতিকে চিঠি পাঠাচ্ছেন মন্ত্রী অখিল গিরি

72 views
A+A-
Reset

রাষ্ট্রপতিকে নিয়ে কুমন্তব্যের জেরে ঘরে-বাইরে চাপে অখিল গিরি। এই কাণ্ডে পাশে দাঁড়ায়নি তাঁর দলও। এ বার সেই কাণ্ডে নিঃশর্ত ক্ষমা চেয়ে রাষ্ট্রপতিকে চিঠি দিচ্ছেন রাজ্যের মন্ত্রী।

নন্দীগ্রামের সভায় রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু সম্পর্কে অবনাননাকর মন্তব্যের অভিযোগে বিতর্কে জড়িয়েছেন রাজ্যের মন্ত্রী। নিজের বিতর্কিত মন্তব্যের জন্য দুঃখপ্রকাশও করেছেন তিনি।

অখিল বলেন, “রাষ্ট্রপতি মহোদায়াকে আমি কোনো অসম্মান করিনি। তাঁর প্রতি আমার অগাধ শ্রদ্ধা রয়েছে। যে কথা আমার মুখ থেকে বেরিয়েছে, তা ক্রোধের বশে বেরিয়ে এসেছে। আমি অনুতপ্ত।”

শুভেন্দু অধিকারী লাগাতার তাঁর বিরুদ্ধে বাজে মন্তব্য সেখান থেকেই এই ক্রোধে বহিঃপ্রকাশ হয়েছে বলে দাবি অখিলের। তিনি বলেন, “ব্যক্তিগত ভাবে একটা মঞ্চে দাঁড়িয়ে রাষ্ট্রপতির নাম নিয়েছি। কিন্তু তাঁকে কটাক্ষ করতে চাইনি। আমি কেবল তুলনা করেছি। শুভেন্দু অধিকারী তো বলেছেন আমাকে কাকের মতো দেখতে, হাফ মন্ত্রী ইত্যাদি। আমি এও বলেছি রাষ্ট্রপতিকে আমি সম্মান করি। দেখতে খারাপ এটা নিয়ে তো মন্ত্রী পদের কোনো যোগ নেই। এটা ক্রোধের বশে বেরিয়ে এসেছে। উনি সংবিধানের প্রধান তাই ওনাকে অপমান করার সাহস আমার নেই।”

একটি ভিডিয়োয় দেখা যায়, শুক্রবার নন্দীগ্রামের এক সভায় অখিল বলছেন, ‘‘আমরা রূপের বিচার করি না। তোমার রাষ্ট্রপতির চেয়ারকে আমরা সম্মান করি। তোমার রাষ্ট্রপতিকে কেমন দেখতে বাবা?’’ তার পরেই বিতর্ক চরমে ওঠে। শনিবার তিনি জানিয়েছেন, যখন রাষ্ট্রপতিকে চিঠি পাঠাবেন সকলকে জানাবেন।

আরও পড়ুন: রাজারহাটের রিসর্টে তরুণীকে মাদক খাইয়ে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৪

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.