টানা বৃষ্টি না হলেও বিক্ষিপ্ত বৃষ্টিতে ভিজবে রাজ্যের একাধিক এলাকা

ডেস্ক: টানা বৃষ্টি না হলেও বিক্ষিপ্ত বৃষ্টিতে ভিজবে রাজ্যের একাধিক এলাকা৷ সকাল থেকে আকাশ মেঘলা। রাতের দিকে কলকাতা-সহ বেশ কিছু জায়গায় বৃষ্টি হয়েছে। তবে সকাল থেকে গুমোট গরম। ছিটেফোঁটা কলকাতা, হাওড়া সহ দক্ষিণবঙ্গের কিছু এলাকায় হাল্কা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। তবে ভারী বৃষ্টি হতে পারে উত্তরবঙ্গে বলে পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতরের। মৌসুমী অক্ষরেখা বারাণসী থেকে বঙ্গোপসাগরের নিম্নচাপ এলাকা পর্যন্ত বিস্তৃত। হাওয়া অফিস সূত্রে খবর, এর জেরেই বৃষ্টি রাজ্যে।


আগামী ২৪ ঘন্টা বুধবার সকালের মধ্যে উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা এবং পূর্ব মেদিনীপুরে ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে। বাকি জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ-সহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে।

আরও পড়ুন: এক ব্যক্তি এক পদ নীতি মেনে তৃণমূলের সংগঠনে রদবদল

 
আগামী ২৪ ঘন্টা অর্থাৎ ১৮ অগাস্ট বুধবার সকালের মধ্যে কালিম্পং এবং আলিপুরদুয়ারে ভারী বৃষ্টি হতে পারে। বাকি জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ-সহ হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। পরবর্তী ২৪ ঘন্টা অর্থাৎ ১৯ অগাস্ট বৃহস্পতিবার সকালের মধ্যে জলপাইগুড়ি এবং কোচবিহার জেলার কোনও কোনও জায়গায় ভারী বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে। বাকি জেলাগুলিতে হাল্কা থেকে মাঝারি বৃষ্টি হওয়ার সম্ভাবনা। বৃহস্পতিবার আলিপুরদুয়ার ও কোচবিহারে ভারী বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। 

Related posts

ফের দুর্ঘটনা! হেলিকপ্টারের আসনে বসতে গিয়ে চোট পেলেন মুখ্যমন্ত্রী

সন্দেশখালি নিয়ে নির্বাচন কমিশনে তৃণমূল, সিবিআইয়ের পদক্ষেপ ভোটে প্রভাব ফেলতে পারে বলে অভিযোগ শাসক দলের

জেলায় জেলায় তীব্র তাপপ্রবাহের সম্ভাবনা, বুধবারের আগে স্বস্তি নেই