প্রথম পাতা খবর ভোটে জিতেই বিজেপি বিধায়কের ঘোষণা, ‘এলাকায় বন্ধ মাংস বিক্রি’

ভোটে জিতেই বিজেপি বিধায়কের ঘোষণা, ‘এলাকায় বন্ধ মাংস বিক্রি’

63 views
A+A-
Reset

উত্তরপ্রদেশে গেরুয়া ঝড়ে ভর করে পুনরায় সেখানে সরকার গড়তে চলেছে বিজেপি। গত বারের মতো এবারও উত্তরপ্রদেশের গাজিয়াবাদের লোনী থেকে বিজেপির হয়ে টিকিট পেয়েছিলেন নন্দকিশোর গুর্জ্জর। আর ভোটে জিতেই তাঁর ঘোষণা রামরাজ্য প্রতিষ্ঠা হবে লোনীতে তাই এবার থেকে সেখানকার সব মাংসের দোকানের ঝাপ বন্ধ। স্বভাবতই বিজেপি বিধায়কের এই মন্তব্য বিতর্ক শুরু হয়েছে।

রামরাজ্য প্রতিষ্ঠা হবে তাই দুধ, ঘি খাও আর ডন বৈঠক মারো। এবার থেকে মাংসের দোকান বন্ধ হবে এলাকায়, ঘোষণা বিজেপি বিধয়াকের। ভোটে জিতেই অঞ্চল আধিকারিকদের সম্প্রতি এমনই নিধান দিয়েছেন উত্তরপ্রদেশের লোনী থেকে বিজয়ী বিজেপি বিধায়ক নন্দকিশোর গুর্জ্জর।

উল্লেখ্য, ভোটের প্রচার চলাকালীনও নিজের বিতর্কিত মন্তব্যের জেরে চর্চার কেন্দ্রে ছিলেন নন্দকিশোর গুর্জ্জর। সেখানকার বিরোধী দল সমাজবাদী পার্টিকে ‘আতঙ্কবাদীদের পার্টি’ বলে কটাক্ষ করেন তিনি। পাশাপাশি সমাজবাদী পার্টির সঙ্গে জঙ্গী সংগঠন ‘হিজবুজ মুজাহিদিনের’ যোগাযোগেরও দাবি করেন তিনি।

উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনে বিজেপি ৪০৩টি আসনের মধ্যে ২৫৫টি-তে জয়লাভ করেছে। সমাজবাদী পার্টির পক্ষে গেছে ১১১টি আসন। এছাড়াও অন্যান্য দলগুলির মধ্যে ‘আপনা দল’ পেয়েছে ১২টি আসন, কংগ্রেস পেয়েছে ২টি এবং বসপার ভাগ্যে মাত্র ১টি আসনই জুটেছে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.