২০ ফুটের কুয়োতে পড়ে শিশু, সারা রাত ফণা তুলে পাহারায় সাপ!

প্রায় ২০ ফুট গভীর এক শুকনো পাতকুয়োয় পড়ে একরত্তি শিশু। সারা রাত এই ভাবে পড়ে থাকার পর তাকে উদ্ধার করেন এক গ্রামবাসী। কুয়োতে নেমে তিনি দেখেন, শিশুটির পাশেই ফণা তুলে বসে আছে একটি সাপ।

ঘটনাটি উত্তরপ্রদেশের বদায়ুঁ জেলার। ঘটনায় প্রকাশ, শুক্রবার মাঠে কাজ করছিলেন প্রেম কুমার ও তাঁর স্ত্রী সোমওয়াতি দেবী। আচমকা একটি শিশুর কান্না শুনতে পেয়ে কুয়োর কাছে যান তাঁরা। ভিতরে উঁকি দিয়ে শিশুটিকে দেখতে পান। নীচে নামার সময় প্রেম কুমার দেখতে পান যে, একরত্তির পাশে দিব্যি ফণা তুলে বসে রয়েছে একটি সাপ।

প্রেম কুমারের দাবি, তাঁকে কুয়োয় নামতে দেখে ধীরে ধীরে সাপটি সরে যায়। এর পর তিনি শিশুটিকে কোলে তুলে নিয়ে আসেন। স্থানীয় হাসপাতালে চিকিৎসার পর তাকে বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। শিশুটি সুস্থ আছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

উল্লেখযোগ্য ভাবে, এত উঁচু থেকে নীচে পড়লেও অক্ষত রয়েছে শিশুটি। শুধু কপাল ও শরীরে আঘাত রয়েছে। বর্তমানে সে সুস্থ বলে জানিয়েছেন চিকিৎসকরা। গ্রামবাসীদের অনুমান, জন্মের পরই কেউ শিশুটিকে কুয়োয় ফেলে চলে গিয়েছে। শুক্রবার এই ঘটনার চাউর হতেই গ্রামে ভিড় জমাচ্ছে লোকজন। এ এক আশ্চর্য মিরাকল। তাঁদের দৃঢ় বিশ্বাস, সাপের আশীর্বাদের কারণেই জীবিত রয়েছে একরত্তি।

Related posts

আজও কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বেশিরভাগ জেলাতেই তীব্র তাপপ্রবাহের সতর্কতা

আজ রাজ্য জয়েন্ট এন্ট্রাস পরীক্ষা, বিশেষ ট্রেন ও মেট্রো পরিষেবা

প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সোমবার শুনানি সুপ্রিম কোর্টে