প্রথম পাতা খবর ব্রিটানিয়া আছে বাংলাতেই! বিরোধীদের অভিযোগ উড়িয়ে দাবি অমিত মিত্রের

ব্রিটানিয়া আছে বাংলাতেই! বিরোধীদের অভিযোগ উড়িয়ে দাবি অমিত মিত্রের

52 views
A+A-
Reset

কলকাতা: তারাতলায় বিস্কুট প্রস্তুতকারক সংস্থা ব্রিটানিয়ার কারখানা বন্ধের খবর ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। সোমবার থেকেই কারখানা বন্ধের খবরে হুলস্থুল পড়ে গিয়েছে। এই নিয়ে এবার রাজ্য সরকারের তরফে এ বিষয়ে বিশেষ তথ্য জানালেন রাজ্যের প্রাক্তন অর্থমন্ত্রী অমিত মিত্র। তাঁর দাবি, এ কথা তাঁকে ফোন করে জানিয়েছেন খোদ ব্রিটানিয়া সংস্থার এগজিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং ম্যানেজিং ডিরেক্টর বরুণ বেরি।

সোমবার ব্রিটানিয়া বন্ধের খবর ছড়াতেই আসরে নেমে পড়ে বিরোধীরা। রাজ্যে শিল্প-পরিস্থিতি নিয়ে সমালোচনায় সরব হয় তারা। বিজেপি অভিযোগ করে, রাজ্যে উন্নয়নের ‘ভাটা’ এসেছে।

তবে মঙ্গলবার অমিত সাংবাদিকদের বলেন, ‘‘ব্রিটানিয়ার এগজিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং ম্যানেজিং ডিরেক্টর বরুণ বিদেশ থেকে ফোন করেছেন। তিনি বলেছেন, সংস্থা হিসাবে ব্রিটানিয়া পশ্চিমবঙ্গের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ। এখন ব্রিটানিয়া পশ্চিমবঙ্গে ১,০০০ থেকে ১,২০০ কোটি টাকার বিস্কুট তৈরি করছে। সেই উৎপাদন অব্যাহত থাকবে।’’

এ ছাড়াও অমিতকে বরুণ জানিয়েছেন যে, আগামী দিনে বাংলায় আরও ব্যবসা বাড়ানোর পরিকল্পনা রয়েছে। সংস্থার রেজিস্টার্ড অফিস কলকাতাতেই থাকবে বলে আশ্বস্ত করা হয়েছে। কোম্পানির শেয়ার হোল্ডারদের বৈঠক যেমন কলকাতায় হয়, তেমনই হবে বলে জানানো হয়েছে। 

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.