প্রথম পাতা খবর বৃহস্পতিবার ক্যাবিনেট বৈঠক ঘিরে জল্পনা তুঙ্গে, কি পার্থকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেন মুখ্যমন্ত্রী!

বৃহস্পতিবার ক্যাবিনেট বৈঠক ঘিরে জল্পনা তুঙ্গে, কি পার্থকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেন মুখ্যমন্ত্রী!

207 views
A+A-
Reset

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলাতে এই মুহূর্তে ইডি হেফাজতে রয়েছেন পার্থ। যে কোনও মুহূর্তে পদত্যাগ করবেন পার্থ চট্টোপাধ্যায়! বিধানসভায় গাড়ি ফিরিয়ে দিয়েছেন। বৃহস্পতিবারই কি পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়? জোরাল হচ্ছে জল্পনা। বৃহস্পতিবার ক্যাবিনেট বৈঠক। এই বৈঠকেই পার্থ ইস্যুতে মুখ্যমন্ত্রী কোনও সিদ্ধান্ত নিতে পারেন কিনা, সেই জল্পনা চলছে প্রশাসনিক স্তরে। যদিও এটিকে রুটিন বৈঠক বলেই তুলে ধরছে প্রশাসন।

এমনকি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট জানিয়ে দিয়েছেন, অন্যায় প্রমাণিত হলে যাবজ্জীবন কারাদন্ড হলেও তাঁরা কিছু বলবে না। আর এই বিতর্কের মধ্যেই বৃহস্পতিবার মন্ত্রিশ্র বৈঠক ডাকলেন মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে সমস্ত মন্ত্রীদের উপস্থিত থাকতে বলা হয়েছে। একদিকে পার্থ চট্টোপাধ্যায়ের গাড়ি ফিরিয়ে দেওয়া অন্যদিকে মন্ত্রিসভার বৈঠক!

এখনই পার্থ চট্টোপাধ্যায়কে মন্ত্রিসভা থেকে সরাতে চান না মমতা। বরং দফতরগুলি আপাতত বন্টন করতে পারেন তিনি। তবে সম্ভবত শিল্প দফতর নিজের হাতেই রাখতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরিষদীয় দফতরের দায়িত্ব আপাতৎ মন্ত্রিসভার কোন অভিজ্ঞ মন্ত্রীকে দিতে পারেন।

উল্লেখ্য, আগেই পার্থ চট্টোপাধ্যায় বিধানসভার পরিষদীয় মন্ত্রী হিসাবে গাড়ি ব্যবহার করতেন। সবাই সেই গাড়ি পান না। পদাধিকার বলে বিশেষ কেউই সেই গাড়ি পান। সেই গাড়িটি তিনি ইতিমধ্যেই ফেরত দিয়ে দিয়েছেন। আরও একটি বিষয়, বুধবার জাগো বাংলার একটি প্রতিবেদনে পার্থ চট্টোপাধ্যায়ের নামের আগে ‘মন্ত্রী’ শব্দটিও উল্লেখ করা হয়নি। গোটা পরিস্থিতি কি নতুন কিছুরই ইঙ্গিত দিচ্ছে? এরপরেই প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে কি মন্ত্রীত্ব থেকে ইস্তফা দেবেন পার্থ?

আরও পড়ুন :

কার্গিল বিজয় দিবসের আজ ২৩ বছর পার

চিরঘুমে পদ্মশ্রী প্রাপ্ত জনদরদী চিকিৎসক সুশোভন বন্দ্যোপাধ্যায়

বাংলার কোচ হিসাবে সম্ভবত দায়িত্ব নিতে চলেছেন লক্ষ্মীরতন শুক্লা

মাঙ্কিপক্সের ৩ উপসর্গে উদ্বেগ বাড়াচ্ছে বিশেষজ্ঞদের

অন্যায়কে আমি সমর্থন করি না: মমতা

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.