প্রথম পাতা খবর ভোট পরবর্তী হিংসা মামলায় প্রথম চার্জশিট জমা দিল সিবিআই

ভোট পরবর্তী হিংসা মামলায় প্রথম চার্জশিট জমা দিল সিবিআই

56 views
A+A-
Reset

ডেস্ক: ভোট পরবর্তী হিংসা (Post Poll Violence) মামলায় প্রথম চার্জশিট জমা দিল সিবিআই (CBI)। রাজ্যে নির্বাচন পরবর্তী হিংসার মামলায় নেমে এখনও পর্যন্ত নতুন ৩৪টি FIR রুজু করেছে সিবিআই (CBI)। গোয়েন্দা সংস্থা সূত্রে জানা গিয়েছে, একের পর একে জেলায় তদন্তকারী দল যাচ্ছে, বয়ান রেকর্ড করছে। সেখানে নলহাটির একটি খুনের ঘটনায় এত দ্রুত চার্জশিট জমা দেওয়ায় সিবিআইয়ের তৎপরতা অন্য মাত্রা নিয়েছে।


গত ১৪ মে মনোজকে খুনের অভিযোগ ওঠে। এলাকায় তিনি বিজেপি কর্মী হিসাবে পরিচিত বলেই পুলিশের কাছে দাবি করা হয়। ইতিমধ্যেই এই ঘটনায় মূল দুই অভিযুক্ত পুলিশ হেফাজতেও রয়েছে। বৃহস্পতিবার দাখিল করা চার্জশিটে সিবিআই আবেদন করে, ধৃতরা যেন কোনও ভাবেই জামিন না পায়। জেল হেফাজতে রেখেই এই তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার পরামর্শ দেন কেন্দ্রীয় তদন্তকারী এই সংস্থার সদস্যরা। 


নলহাটিতে মনোজবাবুর মৃত্যুর তদন্তে যায় সিবিআই। তার পর বৃহস্পতিবার ছিল মামলার শুনানি। আর দেরি না করে এদিনই আদালতে ৩৮০ পাতার চার্জশিট পেশ করেছেন গোয়েন্দারা। তাতে শেখ মইনুদ্দিন ও ইমরান শেখ নামে ২ ব্যক্তিকে অভিযুক্ত করেছেন তদন্তকারীরা। চার্জশিটে বাদ দেওয়া হয়েছে ১ অভিযুক্তের নাম। অভিযুক্তদের হেফাজতে রেখে শুনানির আবেদন জানিয়েছে তদন্তকারী সংস্থা। এর পর এক অভিযুক্তের জামিনের আবেদন নাকচ করে দেন রামপুরহাট আদালতের বিচারক।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.