প্রথম পাতা খবর ‘ভারত জোড়ো যাত্রা’ বন্ধ করার চিঠি স্বাস্থ্যমন্ত্রীর, কড়া প্রতিক্রিয়া অধীরের

‘ভারত জোড়ো যাত্রা’ বন্ধ করার চিঠি স্বাস্থ্যমন্ত্রীর, কড়া প্রতিক্রিয়া অধীরের

63 views
A+A-
Reset

নয়াদিল্লি: কংগ্রেসের ‘ভারত জোড়ো যাত্রা’ কর্মসূচি নিয়ে রাহুল গান্ধীকে কড়া চিঠি লিখলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মাণ্ডব্য। চিঠিতে তিনি লেখেন, “কোভিড নিয়মগুলি অনুসরণ করা হয়েছে তা নিশ্চিত করুন অথবা জাতীয় স্বার্থে এই কর্মসূচি বন্ধ করা উচিত”।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর এই কড়া চিঠির প্রেক্ষিতে সম্প্রতি গুজরাতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্বাচনী প্রচারের প্রসঙ্গ টেনে এনেছে কংগ্রেস। কংগ্রেস নেতা অধীররঞ্জন চৌধুরী বলেন, “রাহুল গান্ধী ব্যাপক সাড়া পাচ্ছেন। পুরো সোশ্যাল মিডিয়া জুড়ে তিনিই। এই যাত্রা মানুষের মধ্যে ব্যাপক প্রভাব ফেলছে। তাই বিজেপি এই যাত্রাকে ভয় পাচ্ছে। যে কারণে মোদী সরকার যে কোনো অজুহাতে মানুষকে বিভ্রান্ত করতে স্বাস্থ্যমন্ত্রীকে মোতায়েন করেছে”।

চিঠিতে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী লেখেন, “মাস্ক ও স্যানিটাইজারের ব্যবহার-সহ করোনার সমস্ত বিধিনিষেধ মেনে চলতে হবে নচেৎ বন্ধ করা হোক ভারত জোড়ো যাত্রা।…শুধুমাত্র করোনার টিকাপ্রাপ্ত ব্যক্তিরাই ভারত জোড়ো যাত্রায় অংশ নিতে পারবেন”।

এ ব্যাপারে বহরমপুরের সাংসদ এবং প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী বলেন, চিঠিটি “বিভ্রান্ত করার একটি চক্রান্ত”। তাঁর বক্তব্য, “এই কর্মসূচি দেখে বিজেপি মুষড়ে পড়েছে। আতঙ্কিত হয়েই এ ধরনের প্রতিক্রিয়া দেখাচ্ছে। গুজরাতে ভোট চাইতে ঘরে ঘরে গিয়ে মোদীজি কি মাস্ক পরেছিলেন”?

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.