কুস্তিগিরদের অভিযোগের তদন্ত, ব্রিজভূষণের বাড়িতে দিল্লি পুলিশের দল

কুস্তিগিরদের অভিযোগের তদন্তে পদক্ষেপ দিল্লি পুলিশের। অভিযুক্তের বাড়িতে গিয়ে বেশ জনের বয়ান রেকর্ড।

ভারতীয় কুস্তি ফেডারেশনের প্রেসিডেন্ট এবং বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণ সিংয়ের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে বিক্ষোভ দেখাচ্ছেন দেশের শীর্ষ কুস্তিগিররা। যৌন হয়রানি ও নানা ধরনের অভিযোগের পর তাঁর বিরুদ্ধে মামলা হলেও এখন পর্যন্ত কোনো গ্রেফতার হয়নি। প্রতিবাদে দিল্লির যন্তর মন্তরে ধর্নায় বসেছেন কুস্তিগিররা। এখন এই বিষয়ে দিল্লি পুলিশের বিশেষ তদন্তকারী দল (এসআইটি) উত্তরপ্রদেশে পৌঁছেছে। মহিলা কুস্তিগিরদের যৌন হয়রানির মামলার তদন্তকারী এসআইটি গোন্ডায় ব্রিজভূষণের পৈতৃক বাসভবনে পৌঁছেছে, যেখানে বেশ কয়েকজনের বয়ান রেকর্ড করা হয়েছে।

মিডিয়া রিপোর্টে প্রকাশ, ব্রিজভূষণ শরণের পৈতৃক বাসভবন বিষ্ণোহরপুরে পৌঁছোয় দিল্লি পুলিশের দল। সেখানে সাংসদের নিকটাত্মীয়, আত্মীয়স্বজন, সহযোগী এবং নিরাপত্তা কর্মী-সহ ১২ জনের বক্তব্য নেওয়া হয়েছে। এ ছাড়াও গোন্ডা থেকে কয়েকজনের নাম, ঠিকানা, মোবাইল নম্বর ও পরিচয়পত্র সংগ্রহ করেছে তদন্তকারী দল। এর পর এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

প্রতিবাদী কুস্তিগিররা প্রশ্ন তুলেছেন, কেন এত গুরুতর অভিযোগ থাকা সত্ত্বেও ব্রিজভূষণের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। অন্য দিকে দিল্লি পুলিশ বলছে, এ বিষয়ে সুষ্ঠু তদন্ত করা হচ্ছে।

Related posts

আজও কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বেশিরভাগ জেলাতেই তীব্র তাপপ্রবাহের সতর্কতা

আজ রাজ্য জয়েন্ট এন্ট্রাস পরীক্ষা, বিশেষ ট্রেন ও মেট্রো পরিষেবা

প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, সোমবার শুনানি সুপ্রিম কোর্টে