নবান্নে মুখ্যমন্ত্রী-আদানি সাক্ষাৎ, রাজ্যে বিনিয়োগে আগ্রহী শিল্পপতি

রাজ্যে শিল্প বিনিয়োগ এর লক্ষ্যে দেশের বাণিজ্য নগরী মুম্বই সফর করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই সফরের পর পরই ফল মিলল হাতেনাতে। মুখ্যমন্ত্রীর মুম্বই থেকে ফেরার ২৪ঘন্টার মধ্যেই নবান্নে হাজির হলেন আদানি গোষ্ঠীর চেয়ারম্যান গৌতম আদানি।

বৃহস্পতিবার নবান্নে উপস্থিত হন এই শিল্পপতি। মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে এরাজ্যে বিনিয়োগে আগ্রহ প্রকাশ করেন গৌতম আদানি, এমনটাই সূত্রের খবর। এদিন প্রায় এক ঘণ্টারও বেশি সময় ধরে বৈঠক চলতে দেখা যায়।

রাজ্যে তৃতীয়বার ক্ষমতায় আসবার পর ফের একবার শিল্প সম্মেলনের জন্য প্রস্তুতি নিচ্ছে মমতার সরকার। নতুন বছরে এপ্রিল মাসের ২০ তারিখ শুরু হবে ২দিন ব্যাপী এই বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলন। ওই সম্মেলনেও উপস্থিত থাকবেন আদানি গোষ্ঠীর চেয়ারম্যান, এদিন নবান্নে মুখ্যমন্ত্রীকে এমন প্রতিশ্রুতি দেন গৌতম আদানি বলেও জানা গিয়েছে।

এদিন নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে এই সাক্ষাতের পর পরই নিজের টুইটার হ্যান্ডেলে একটি টুইট করেন শিল্পপতি গৌতম আদানি। সেখানে তিনি লিখেছেন, “মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে আনন্দিত। বাংলায় বিনিয়োগের সম্ভাবনা নিয়ে আলোচনা হয়েছে। বেঙ্গল গ্লোবাল বিজনেস সামিট ২০২২ -এ যোগ দেওয়ার জন্য অপেক্ষায় রয়েছি।”

Related posts

তাপপ্রবাহের বিদায় নেওয়ার পালা, এ বার কালবৈশাখীর বিশেষ সতর্কতা

বিদ্যুতের মাশুল কি সত্যিই বেড়েছে? না কি রাজ্য সরকারের ‘বদনাম’ করতে সোশ্যাল মিডিয়ার ভুয়ো চর্চা!

লোকসভা ভোটের কারণে কি জামিন পাবেন দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল? তাৎপর্যপূর্ণ পদক্ষেপ সুপ্রিম কোর্টের