প্রথম পাতা খবর আজ মুখ্যমন্ত্রীর জোড়া কর্মসূচি কোচবিহার ও শিলিগুড়িতে

আজ মুখ্যমন্ত্রীর জোড়া কর্মসূচি কোচবিহার ও শিলিগুড়িতে

116 views
A+A-
Reset

ইমনকল্যাণ সেন: রবিবার কলকাতা থেকে হাসিমারা পৌঁছেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। উত্তরবঙ্গের একাধিক জেলায় বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করার পাশাপাশি সরকারি প্রকল্পের সুবিধাও উপভোক্তাদের হাতে তুলে দেবেন খোদ মুখ্যমন্ত্রী। সোমবার জোড়া সরকারি অনুষ্ঠানের কর্মসূচি রয়েছে তাঁর।

পাঁচ দিনের সফরে মুখ্যমন্ত্রী মোট আটটি জেলা সফর করবেন। এ দিন কোচবিহার দিয়ে উত্তরবঙ্গ সফর শুরু করছেন তিনি। সোমবার প্রথমে কোচবিহার ও পরে শিলিগুড়িতে সরকারি অনুষ্ঠানে পরিষেবা বিতরণ করবেন মমতা। সঙ্গে উত্তরবঙ্গের স্কুলগুলিতে রাজবংশী ভাষায় পড়ানোর কথাও ঘোষণা করবেন তিনি।

কোচবিহার থেকে একাধিক প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি জনসংযোগ প্রোগ্রামের পর্যালোচনাও করবেন। কোচবিহার জেলার প্রশাসনিক সভা থেকে দুয়ারে সরকার কর্মসূচির অধীনে একাধিক উপভোক্তাদের হাতে প্রকল্পের সুবিধা তুলে দেবেন।

শিলিগুড়ির ভিডিওকন গ্রাউন্ডেও সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠান কর্মসূচিতেও যোগ দেবেন মুখ্যমন্ত্রী। মূলত জলপাইগুড়ি ও দার্জিলিং জেলার একাংশকে নিয়ে এই পরিষেবা প্রদান অনুষ্ঠান হবে। জলপাইগুড়ি ও শিলিগুড়ির একাধিক প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। স্বাস্থ্য, পর্যটন, পূর্ত, জনস্বাস্থ্য ও কারিগরি দফতর-সহ একাধিক দফতরের প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন মুখ্যমন্ত্রী।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.