প্রথম পাতা খবর করোনায় আক্রান্ত বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, রয়েছেন বাড়িতেই

করোনায় আক্রান্ত বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, রয়েছেন বাড়িতেই

314 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : করোনার কবলে রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। মঙ্গলবার রাত থেকে সর্দি-কাশি এবং জ্বরে ভুগছিলেন তিনি। গতকাল তাঁর করোনা পরীক্ষা হয়।

বৃহস্পতিবার কোভিড রিপোর্ট পজিটিভ আসে। আপাতত নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন মন্ত্রী। শোভনবাবুর শরীরে করোনার মৃদু উপসর্গ থাকলেও তা উদ্বেগজনক নয় বলেই তাঁর পরিবার সূত্রের খবর।

করোনা আবহে অন্যান্য প্রবীণ নাগরিকদের মতোই নিজের বাড়িতেই ছিলেন ৭৭ বছর বয়সী বিদ্যুৎমন্ত্রী> বাড়ির বাইরে যাননি তিনি। সম্প্রতি করোনার দাপট খানিকটা কমার ইঙ্গিত মিলতেই ফের রাজনৈতিক এবং সরকারি কর্মসূচিতে অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল তাঁকে।

দিন তিনেক আগে এসএসকেএম হাসপাতালে নিজের কোমরের জন্য ইনজেকশন নিতে গিয়েছিলেন মন্ত্রী। মঙ্গলবার সরস্বতী পুজোর দিনও প্রচুর মানুষের সংস্পর্শে আসেন তিনি। নিজের বাড়ির পাশাপাশি পুজো করেন তৃণমূল ভবনেও।

মঙ্গলবার রাত থেকেই শোভনবাবুর অসুস্থতা শুরু হয়। বুধবার করোনা পরীক্ষা করান তিনি।

আরও পড়ুন : জাকিরের উপর হামলা বড় ষড়যন্ত্র, কেন্দ্রকে দায়িত্ব নিতে হবে, তোপ মমতার

তবে শোভনবাবুর শরীরে করোনার মৃদু উপসর্গ থাকলেও উদ্বেগের কোনও কারণ নেই। তাঁর শ্বাসকষ্টের কোনও সমস্যা নেই। শরীরে অক্সিজেনের পরিমাণও স্বাভাবিক।

আপাতত ভবানীপুরের রূপনারায়ণ নন্দন লেনের বাড়িতেই থাকছেন মন্ত্রী। তাঁকে পুরোপুরি আইসলেশনে রাখা হয়েছে। তাঁর পরিবারের সব সদস্যের করোনা পরীক্ষা হচ্ছে আজ।

গত তিনদিনে যাঁরা যাঁরা শোভনবাবুর সংস্পর্শে এসেছেন, তাঁদের সকলেরই করোনা পরীক্ষা করা হবে। এমনিতে শোভনবাবুর শারীরিক অবস্থা নিয়ে তেমন উদ্বেগ না থাকলেও, তাঁর বয়সের কথা ভেবে সাবধানে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

গত কয়েক দিনে তিনি বহু মানুষের সংস্পর্শে এসেছেন। সেটাও কিছুটা উদ্বেগের বিষয়। আগামী সাতদিনের জন্য মন্ত্রীর সমস্ত সরকারি এবং রাজনৈতিক কর্মসূচি বাতিল করা হয়েছে।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.