প্রথম পাতা খবর নবান্নে কর্তব্যরত পুলিশকর্মীদের মোবাইল ব্যবহারের নিষেধাজ্ঞা, মুখ্যমন্ত্রীর বাড়ানো হয়েছে বাসভবনের নিরাপত্তাও

নবান্নে কর্তব্যরত পুলিশকর্মীদের মোবাইল ব্যবহারের নিষেধাজ্ঞা, মুখ্যমন্ত্রীর বাড়ানো হয়েছে বাসভবনের নিরাপত্তাও

60 views
A+A-
Reset

নবান্নে কর্তব্যরত পুলিশকর্মীদের মোবাইল ব্যবহারের ক্ষেত্রে জারি করা হল নিষেধাজ্ঞা। মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাসভবনের নিরাপত্তাও বাড়ানো হয়েছে।মুখ্যমন্ত্রীর বাড়িতে হাফিজুল মোল্লার প্রবেশের ঘটনায় নড়েচড়ে বসেছে প্রশাসন। দফায় দফায় চলছে বৈঠক। মূলত রাজ্যের প্রধান প্রশাসনিক ভবনের নিরাপত্তয়যাতে কোনও ত্রুটি না থাকে সেকারণেই এই নির্দেশিকা জারি করা হয়েছে।

নবান্ন সূত্রে খবর, মূলত কনস্টেবল ও সাদা পোশাকের পুলিশ, যাঁরা নবান্নের বিভিন্ন ফ্লোরে ডিউটিতে থাকেন, তাদের মোবাইল ফোন ব্যবহার করতে বারণ করা হয়েছে। মূলত যারা রেগুলার ডিউটিতে থাকেন, তাঁদের ক্ষেত্রেই এই নিয়ম প্রযোজ্য বলে জানা গিয়েছে। তারা যখন নবান্নে ডিউটিতে ঢুকবেন তখন ফোন জমা দেবেন। যদি কোন বিশেষ প্রয়োজন পড়ে তাহলে উর্ধ্বতন অফিসারের অনুমতি নিয়ে তারা ফোন ব্যবহার করতে পারবেন।

নবান্নের সিসিটিভি সেগুলি পর্যবেক্ষণ করা হচ্ছে। সব ক্যামেরা ঠিক মত কাজ করছে কিনা সেটা নজরে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। সই সঙ্গে ভিজিটরদের উপরেও নজরদারি চালানো হচ্ছে। যে ভিজিটরসরা আসছেন, তাঁদের নাম, ঠিকানা, পরিচয়পত্র সঠিক ভাবে দেখা হচ্ছে কি না, সেটাও খতিয়ে দেখা হচ্ছে এই নিরাপত্তা অভিযানে। পাশাপাশি দেখা হচ্ছে, নবান্নের লগ-বুক ঠিক করে রাখা হচ্ছে কি না।

আরও পড়ুন :

একধাক্কায় কমল দৈনিক সংক্রমণ, মৃত্যু, পজিটিভিটি রেট

হাওড়া থেকে বিমানবন্দর রুটে চালু হল ইলেকট্রিক বাস পরিষেবা

কেরিয়ারের শেষ উইম্বলডনে সেরা পারফরম্যান্স, মিক্সড ডাবলসের সেমিফাইনালে সানিয়া মির্জা

৪১ বারের চ্যাম্পিয়ন মুম্বইকে  হারিয়ে এই প্রথমবার রঞ্জি চ্যাম্পিয়ন মধ্যপ্রদেশ

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.