প্রথম পাতা খবর নাম না করে বিরোধী দলনেতাকে আক্রমণ মমতার, পাল্টা মুখ্যমন্ত্রীর বাড়ি ঘেরাওয়ের ডাক শুভেন্দু!

নাম না করে বিরোধী দলনেতাকে আক্রমণ মমতার, পাল্টা মুখ্যমন্ত্রীর বাড়ি ঘেরাওয়ের ডাক শুভেন্দু!

51 views
A+A-
Reset

কলকাতা: লোকসভা নির্বাচনের মাঝে এসএসসি নিয়োগ সংক্রান্ত মামলার রায় নিয়ে তোলপাড় রাজ্য। সোমবার হাইকোর্ট এই মামলায় রায় দিয়ে ২৫ হাজার ৭৫৩ জনের চাকরি বাতিল করে দিয়েছে। এই আবহে নাম না করে বিরোধী দলনেতাকে আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের। অন্য দিকে, এই ঘটনার জন্য সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘দায়ী’ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

মঙ্গলবার, দার্জিলিং লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রাজু বিস্তার সমর্থনে নির্বাচনী প্রচার থেকে শুভেন্দু বলেন, ‘যাঁরা টাকা নিয়েছেন, তাঁদের প্রশ্ন করুন। প্রয়োজনে মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন।’ শুভেন্দুর দাবি, নিয়োগ প্রক্রিয়ার দুর্নীতির দায় রাজ্যের মুখ্যমন্ত্রীর।

পাশাপাশি, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও আক্রমণ করেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু। শুভেন্দু দাবি করেছেন, ‘অভিষেক বন্দ্যোপাধ্যায় ১৫টি চা-বাগান চালাচ্ছেন উত্তরবঙ্গে। অভিষেকের নিজের চা–বাগান আছে।’ তার পর নাম না করে ‘চোর’ বলে তৃণমূলের শীর্ষ নেতাকে কটাক্ষ করেন শুভেন্দু।

অন্য দিকে, আদালতের রায়কে ‘একতরফা’ বলে প্রতিক্রিয়া দিয়েছেন মুখ্যমন্ত্রী। মঙ্গলবার ভাতারের নির্বাচনী জনসভা থেকে মুখ্যমন্ত্রীও নাম না করে বিরোধী দলনেতাকে আক্রমণ শানিয়েছেন। মুখ্যমন্ত্রী বলেন, ‘‌একজন গদ্দার বলল বোমা ফাটবে। আর তারপরই এসএসসি নিয়ে একতরফা রায় হয়ে গেল। বিজেপি পার্টি অফিস থেকে যেমন ড্রাফট করে দেওয়া হচ্ছে তেমনই রায় হচ্ছে। এটা বিজেপির বিচারালয়। পুরুলিয়ায় চাকরি বিক্রি করেছে গদ্দার।’‌

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.