সিবিআই, ইডি দিয়ে ‘ভয়’ দেখানোর চেষ্টা, মমতার বার্তা পেয়েই বীরভূমে কর্মসূচি তৃণমূলের

বীরভূমে বড়ো কর্মসূচি তৃণমূলের! প্রতীকী ছবি

তিনগুণ লড়াইয়ের বার্তা মমতা বন্দ্যোপাধ্যায়ের। অনুব্রত-বিহীন বীরভূমে বড়ো কর্মসূচি তৃণমূলের!

শনিবার বীরভূমের ইলামবাজারে বড়োসড়ো কর্মসূচির আয়োজন করল তৃণমূল। এক দিকে অস্বাভাবিক হারে দ্রব্যমূল্য বৃদ্ধি, অন্য দিকে সিবিআই, ইডি দিয়ে ‘ভয়’ দেখানোর চেষ্টার প্রতিবাদে সভা করল শাসক দল।

গোরু পাচার-কাণ্ডে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বর্তমানে জেলে বন্দি। সম্প্রতি সাংগঠনিক সভা থেকে তাঁর পাশে থাকার বার্তা দিয়েছেন দলনেত্রী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অনুব্রতর অনুপস্থিতিতে তিনগুণ লড়াই করার নির্দেশ দিয়েছেন জেলা নেতৃত্বকে। এর পরই বাড়তি উদ্যোগ নিয়ে নেমে পড়েছেন দলীয় নেতৃত্ব।

এ দিনের কর্মসূচি প্রসঙ্গে জেলা নেতৃত্ব বলেন, “সিবিআই, ইডি দিয়ে ‘ভয়’ দেখানোর চেষ্টা করছে কেন্দ্র। তা ছাড়া, বাংলার প্রতি কেন্দ্রের বঞ্চনা এবং অস্বাভাবিক হারে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বীরভূম জুড়ে লাগাতার আন্দোলন কর্মসূচি পালন করব”।

এমনিতে রাজনৈতিক দিক থেকে বর্তমানে বীরভূম আর অনুব্রত যেন সমার্থক। কিন্তু বর্তমানে অনুব্রতর অনুপস্থিতিতে জোর রাজনৈতিক টক্কর দেওয়ার প্রস্তুতি নিচ্ছে বিজেপি। ক’দিন আগে খয়রাশোলে জনসভাও করে গেরুয়া শিবির। পর দিনই পাল্টা সভা করে তৃণমূল। এ দিনেও তৃণমূলের মিছিল এবং সভায় জনসমাগম ছিল চোখে পড়ার মতোই। এ ব্যাপারে তৃণমূলের অন্যতম মুখপাত্র মলয় মুখোপাধ্যায় বলেন, “মানুষের সঙ্গে ছিল তৃণমূল, আছে এবং থাকবে। ফলে মানুষও আমাদের পাশেই থাকবে”।

আরও পড়ুন: নভেম্বরের মধ্যে আরও ১৫ হাজার স্টুডেন্ট ক্রেডিট কার্ড, ব্যাঙ্কগুলিকে লক্ষ্যমাত্রা বেঁধে দিল নবান্ন

Related posts

হাঁসফাঁস গরম থেকে মুক্তি! ঝোড়ো হাওয়া, সঙ্গে বৃষ্টি

প্রায় ২৬ হাজার চাকরি বাতিল, আজ ফের শুনানি সুপ্রিম কোর্টে

‘যখন ভোটবাক্স খুলবে, সর্ষেফুল দেখবেন বিজেপির নেতারা’, কৃষ্ণনগর থেকে কটাক্ষ অভিষেকের