প্রথম পাতা খেলা দুই ওপেনারকে হারিয়ে সিডনিতে তৃতীয় দিনের শেষে ১৯৭ রানের লিড অস্ট্রেলিয়ার

দুই ওপেনারকে হারিয়ে সিডনিতে তৃতীয় দিনের শেষে ১৯৭ রানের লিড অস্ট্রেলিয়ার

333 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : সিডনির টেস্টের তৃতীয় দিনে ১০ উইকেট পড়ল। যার মধ্যে ভারতের ৮ উইকেট পড়ল মাত্র ১৪৮ রানে। অন্য দিকে ২ উইকেট হারিয়ে অস্ট্রেলিয়া তুলে ফেলল ১০৩ রান। তৃতীয় দিনের শেষে ১৯৭ রানের লিড নিল অস্ট্রেলিয়া।

ম্যাচের রাশ তো ভারতের হাত থেকে বেরিয়েই গেছে, সেই সঙ্গে চোখ রাঙাচ্ছে চোটের আশঙ্কা। ব্যাট করার সময় উইকেটকিপার ঋষভ পন্থ এবং অলরাউন্ডার রবীন্দ্র জাডেজার চোট লাগে। পন্থের বাঁহাতে কনুইতে বল লাগে। তাঁকে স্ক্যান করতে নিয়ে যাওয়া হয়েছে। তাঁর বদলে ঋদ্ধিমান সাহাকে দেখা যায় উইকেটকিপিং করতে।

জাডেজার বাঁহাতের বুড়ো আঙুলে বল লাগে। তাঁকেও নিয়ে যাওয়া হয়েছে স্ক্যান করানোর জন্য। ম্যাচ থেকে তাঁরা ছিটকে গেলে আরও বড় বিপদে পড়বে ভারত।

শনিবার ভারতের হয়ে বড় রান করার দায়িত্ব ছিল চেতেশ্বর পূজারা এবং অজিঙ্ক রাহানের ওপর। কিন্তু রাহানেকে বেশিক্ষণ ক্রিজে থাকতে দেননি অস্ট্রেলিয়ার পেসার প্যাট কামিন্স।

হনুমা বিহারীর ভাগ্য সদয় ছিল না শনিবার। জস হ্যাজেলউডের সরাসরী থ্রোয়ে রান আউট হয়ে ফিরতে হয় তাঁকে।

১৪২ রানে ভারতের ৪ উইকেট পড়ে যায়। সেখান থেকে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন পূজারা এবং ঋষভ পন্থ। কিন্তু নতুন বল নিয়ে হ্যাজেলউড তুলে নেন পন্থের উইকেট। ৬৭ বলে ৩৬ রান করেন তিনি। পরের ওভারেই ফেরেন পূজারা (১৭৬ বলে ৫০ রান)।

জাডেজা (২৮ রানে অপরাজিত) রান তোলার শেষ চেষ্টা করলেও ভারত থেমে যায় ২৪৪ রানে। ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়ার ২ ওপেনার বেশিক্ষণ ক্রিজে টিকতে পারেননি। উইল পুকোভস্কির (১৬ বলে ১০ রান) উইকেট নেন মহম্মদ সিরাজ।

অন্য ওপেনার ডেভিড ওয়ার্নারের (২৯ বলে ১৩ রান) উইকেট নেন অশ্বিন। এই নিয়ে দশমবার টেস্টে ওয়ার্নারকে আউট করলেন এই ভারতীয় স্পিনার।

আরও পড়ুন : বাবাকে কী খাওয়ালো জিভা? ভাইরাল ভিডিও, বাবা-মেয়ের খুনসুটিতে মাত নেট দুনিয়া

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.