প্রথম পাতা খেলা আইএসএলে মুম্বইয়ের বিরুদ্ধে ড্র ইস্টবেঙ্গলের

আইএসএলে মুম্বইয়ের বিরুদ্ধে ড্র ইস্টবেঙ্গলের

282 views
A+A-
Reset

আইএসএলে পয়েন্ট টেবিলের উপরের সারিতে থাকা মুম্বই সিটি এফসিকে আটকে দিল ইস্টবেঙ্গল। জমাট রক্ষণ এবং দুর্দান্ত গোলকিপিংয়ে গোলশূন্য রইল অ্যাওয়ে ম্যাচ।

শনিবার ম্যাচের একেবারে প্রথম মিনিট থেকে নিজেদের অর্ধে রক্ষণ সামলায় গোটা ইস্টবেঙ্গল দল। গোটা প্রথমার্ধ মাঠজুড়ে দাপিয়ে খেলে গেল মুম্বই সিটি এফসি। আর ইস্টবেঙ্গল বেশিরভাগ সময় আটকে গেল রক্ষণে। ইস্টবেঙ্গলও কাউন্টার অ্যাটাকে সেভাবে সুবিধা করতে পারেনি। দ্বিতীয়ার্ধেও একই ঘটনার পুনরাবৃত্তি হল। ইস্টবেঙ্গল মাটি কামড়ে লড়ে গেল নিজেদের দুর্গ অভেদ্য রাখতে। যার সুফলও মিলে গেল।

ইস্টবেঙ্গলের তুলনায় মুম্বই অনেক বেশি সুযোগ পেলেও কাজে লাগাতে পারেননি। ভাল খেলেন ইস্টবেঙ্গলের গোলকিপার প্রভসুখন গিল। ইস্টবেঙ্গলের কাছেও বেশ কিছু সুযোগ এসেছিল। কিন্তু শক্তিশালী মুম্বইয়ের বিরুদ্ধে তিন পয়েন্টের স্বপ্ন পূরণ হয়নি। মরণপণ রক্ষণের জোরে মুম্বই থেকে ১ পয়েন্ট নিয়ে ফিরছে লাল-হলুদ ব্রিগেড।

এখন যা পরিস্থিতি, তাতে ধারে-ভারে মুম্বই সিটি অনেকটাই এগিয়ে ইস্টবেঙ্গলের চেয়ে। স্বাভাবিক ভাবেই খেলার শুরুতে নিয়ন্ত্রণও ছিল তাদের পায়েই। কিন্তু ঘরের মাঠে বেকায়দায় পড়ে বারবার মেজাজ হারাচ্ছিলেন মুম্বই সিটি এফসি প্লেয়াররা। দু-দলের ফুটবলাররা বেশ কয়েক বার বিবাদেও জড়িয়ে পড়েন।

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.