প্রথম পাতা খবর গোয়া থেকে মিডফিল্ডার নিল এটিকে মোহনবাগান

গোয়া থেকে মিডফিল্ডার নিল এটিকে মোহনবাগান

252 views
A+A-
Reset

ওয়েবডেস্ক : আবার ফুটবলার লেনদেন। মাঝমাঠের শক্তি বাড়াতে এবার এফসি গোয়া থেকে অভিজ্ঞ মিডফিল্ডার লেনি রডরিগেজকে সই করালো এটিকে মোহনবাগান। গোয়াতে গেলেন তরুণ মিডফিল্ডার গ্লেন মার্টিন্স।

রবিবার রাতেই চূড়ান্ত সই হয়ে গিয়েছে। এখন শুধু সরকারি ঘোষণার অপেক্ষা। সেটা হয়ে গেলেই আগামী ৬ ফেব্রুয়ারি ওডিশা এফসির বিরুদ্ধে এই গোয়ানিজ মিডফিল্ডার খেলতে পারবেন।

দলের মিডফিল্ড জেনারেল এদু গার্সিয়া চোটের জন্য আরও প্রায় তিন সপ্তাহ মাঠের বাইরে। হাভি হার্নান্দেজ ও তিরি চোট নিয়েও খেলে যাচ্ছেন। মাঝমাঠে প্রভাব ফেলতে ব্যর্থ গ্লেন মার্টিন্স। তাই অভিজ্ঞ লেনিকে দলে নিলেন হেড কোচ হাবাস।

আরও পড়ুন : এবার খেলা দেখতে স্টেডিয়ামে প্রবেশ করতে পারবেন ১০০ শতাংশ দর্শক

২০১৮ সাল থেকে এফসি গোয়া দলের গুরুত্বপূর্ণ সদস্য ভারতীয় দলে খেলা এই মিডফিল্ডার। লেনির অবশ্য সবুজ মেরুন জার্সি গায়ে চাপানোর অভিজ্ঞতা আছে। ২০১৬ সালে পুনে সিটি থেকে লোনে এসেছিলেন গোয়ার এই ফুটবলার। ফের মোহনবাগানে এলেন।

চলতি মরসুমে এটিকে মোহনবাগানের হয়ে মাত্র চারটি ম্যাচ খেলেন গ্লেন। তবে তাঁর পারফরম্যান্স মোটেও সন্তোষজনক নয়। তাই তাঁর বদলে লেনিকে দলে নেওয়া হল। ১৪ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দুই নম্বরে রয়েছে সবুজ মেরুন। শীর্ষে থাকা মুম্বই সিটি এফসির থেকে তাদের পয়েন্টের ফারাক মাত্র তিন।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonliy24. All Right Reserved.