প্রথম পাতা খবর ৫ কোটির সুপারি, মহিলা-যোগ! কলকাতায় বাংলাদেশের সাংসদ খুনে একের পর এক চাঞ্চল্যকর তথ্য

৫ কোটির সুপারি, মহিলা-যোগ! কলকাতায় বাংলাদেশের সাংসদ খুনে একের পর এক চাঞ্চল্যকর তথ্য

59 views
A+A-
Reset

কলকাতা: চিকিৎসা করাতে এসে খুন বাংলাদেশের  আনোয়ার-উল-আজিম । ১২ মে ভারতে আসেন তিনি। এই ঘটনায় রীতিমতো শোরগোল শুরু হয়েছে দুই দেশে। পুলিশি তদন্তে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

পুলিশ সূত্রে খবর, নিউটাউনের ফ্ল্যাটে বাংলাদেশি সুপারি কিলারদের হাতে খুন হয়েছেন বাংলাদেশের ঝিনাইদহের সাংসদ  আনোয়ার-উল-আজিম। খুনের নেপথ্যে মূল চক্রী হিসাবে অভিযোগের তির আজিমের বন্ধু তথা বাংলাদেশের ব্যবসায়ী আখতারুজ্জামান শাহিনের দিকে।  তাঁকে খুনের জন্য না কি বাংলাদেশের কুখ্যাত সুপারি কিলার আমানুল্লাহকে পাঁচ কোটির সুপারি দেয় শাহিন।

অনুমান, শাহিন টোপ হিসাবে ব্যবহার করে নিজেরই সুন্দরী বান্ধবী শিলাস্তি রহমানকে। তাঁকে ‘হানিট্র্যাপ’ হিসেবে ব্যবহার করা হয়েছিল সন্দেহ করছেন তদন্তকারী অফিসাররা। পুলিশের সন্দেহ, বাংলাদেশের সাংসদ খুনের ঘটনায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকতে পারেন এই মহিলা।

বৃহস্পতিবার সিআইডি জিহাদ হাওলাদার (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। বাংলাদেশের খুলনার বাসিন্দা এই জিহাদই সাংসদকে খুনের পর টুকরো টুকরো করেছিল। সিআইডি সূত্রে খবর, জিহাদ একজন কসাই। এই কাজের জন্য মুম্বই থেকে তাকে আনা হয়। পুলিশকে দেওয়া জিহাদের বয়ান অনুযায়ী, আখতারুজ্জামানের নির্দেশেই সে ও আরও চার বাংলাদেশি মিলে সাংসদকে ওই ফ্ল্যাটে খুন করেছিল।

কী ভাবে রহস্যের সমাধান? বিস্তারিত পড়ুন এখানে: কলকাতায় বাংলাদেশের সাংসদ খুনে চাঞ্চল্যকর তথ্য

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.