প্রথম পাতা খবর ক্যালকাটা জার্নালিস্টস ক্লাবের উদ্যোগে ‘ফোটোগ্রাফি এগ্‌জিবিশন ২০২৪’

ক্যালকাটা জার্নালিস্টস ক্লাবের উদ্যোগে ‘ফোটোগ্রাফি এগ্‌জিবিশন ২০২৪’

534 views
A+A-
Reset

কলকাতা: কারও কাছে নেশা, কারও কাছে পেশা। কম-বেশি ছবি তোলেন অনেকেই। কোনো কোনো সময় চোখের পলকে এমনও কিছু মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে যায়, যা হয়ে ওঠে এক কথায় অনবদ্য। তেমনই কিছু ছবিকে সাধারণের চাক্ষুষ করার সুযোগ করে দিচ্ছে ‘ফোটোগ্রাফি এগ্‌জিবিশন ২০২৪’। আয়োজক ক্যালকাটা জার্নালিস্টস ক্লাব।

তিন দিনের এই অলোকচিত্র প্রদর্শনী চলবে ১৫ মার্চ থেকে ১৭ মার্চ পর্যন্ত। কলকাতার হো চি মিন সরণিতে আইসিসিআর-এ অনুষ্ঠিতব্য এই সপ্তম বর্ষের আলোকচিত্র প্রদর্শনীতে অংশগ্রহণ করতে পারবেন আগ্রহী যে কেউ।

প্রদর্শনীতে চারটি বিভাগ রেখেছেন আয়োজকরা। ১) ওয়াইল্ড লাইফ, ২) নেচার অ্যান্ড ল্যান্ডস্কেপ, ৩) মোনোক্রোম এবং ৪) পিপল অ্যান্ড স্ট্রিট। বলে রাখা ভালো, নির্বাচিত ছবির জন্য রাখা হয়েছে আর্থিক পুরস্কারও। প্রত্যেকটি বিভাগের প্রথম, দ্বিতীয়, তৃতীয় পুরস্কার হিসাবে থাকছে যথাক্রমে ৪ হাজার, ৩ হাজার, ২ হাজার টাকা। এ ছাড়া প্রত্যেকটি বিভাগের চতুর্থ থেকে দশম স্থানাধিকারীর জন্য থাকছে মেডেল। উল্লেখযোগ্য ভাবে, সেরার সেরা ছবির জন্য পুরস্কার মূল্য ধার্য হয়েছে ৭ হাজার টাকা।

আগ্রহীরা বিশদ জানতে কথা বলতে পারেন 9038638652, 9432141016, 7003252596 অথবা 8697952246 নম্বরে। ছবি পাঠানো যাবে cjcphotoexibition2024@gmail.com-এ।

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonliy24. All Right Reserved.