প্রথম পাতা খেলা মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস

76 views
A+A-
Reset

ক্রীড়াজগতে ফের নক্ষত্রপতন। শনিবার রাতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস। তাঁর বয়স হয়েছিল ৪৬ বছর। টাউনসভিলের রাস্তা দিয়ে তাঁর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্ট গেলে এই বিপত্তি ঘটে। জানা গিয়েছে, গাড়িটি অ্যালিস রিভার ব্রিজ থেকে বাঁদিকে যাওয়ার সময় উল্টে যায়। অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যুতে ক্রীড়াজগতে শোকের ছায়া নেমে এসেছে।
পুলিশের সূত্রে খবর, “রাত ১১টার নাগাদ হার্ভে রেঞ্জ রোডের উপর দিয়ে গাড়িটি যাচ্ছিল। অ্যালিস রিভার ব্রিজের কাছে বাঁদিক নেওয়ার সময় গাড়িটি উল্টে যায়। সঙ্গে সঙ্গে ৪৬ বছর বয়সি অস্ট্রেলীয় ক্রিকেটার এবং তাঁর একমাত্র সহযাত্রীকে বাঁচানোর চেষ্টা করা হয় কিন্তু সেখানেই মারা যান সাইমন্ডস।”জানা গিয়েছেন, জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে সাইমন্ডসকে বাঁচানোর চেষ্টা করেছিলেন। তবে তাঁর আঘাত গুরুতর হওয়ার কারণে সাইমন্ডসের মৃত্যু হয়। ফরেনসিক ক্র্যাশ ইউনিট এই দুর্ঘটনার তদন্ত করছে।
অলরাউন্ডার অ্যান্ড্রু অস্ট্রেলিয়ার হয়ে ১৯৯৮ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত ২৬টি টেস্ট ম্যাচ এবং আন্তর্জাতিক ক্রিকেটে ১৯৮টি একদিনের ম্য়াচ খেলেছেন। নিজের দেশের হয়ে টি-২০ ম্যাচ খেলেছেন ১৪টি। ব্যাট এবং বল হাতে যেমন নিজের দক্ষতা প্রমাণ করেছেন, তেমনই ফিল্ডিংয়েও তাঁর জুড়ি ছিল না। অস্ট্রেলিয়ার হয়ে ২৬টি টেস্ট, ১৯৮টি দু’বার বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন ঝাঁকড়া চুলের ‘রয়’।

আরও পড়ুন: ইন্দোনেশিয়াকে হারিয়ে প্রথমবার টমাস কাপে চ্যাম্পিয়ন হল ভারত

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.