প্রথম পাতা খবর মূল্যবৃদ্ধির প্রতিবাদে দিল্লির রাজপথে কংগ্রেস, আটক রাহুলসহ একাধিক নেতারা

মূল্যবৃদ্ধির প্রতিবাদে দিল্লির রাজপথে কংগ্রেস, আটক রাহুলসহ একাধিক নেতারা

71 views
A+A-
Reset

মূল্যবৃদ্ধি থেকে বেকারত্বের প্রতিবাদে কংগ্রেসের রাষ্ট্রপতি ভবন অভিযান। রাহুল গান্ধীর নেতৃত্বে দিল্লির রাজপথে নেমেছিল কংগ্রেস। সংসদ থেকে রাষ্ট্রপতি ভবন অবধি এই মিছিল হওয়ার কথা ছিল। সংসদ ভবন থেকে মিছিল শুরু হয়ে বিজয়চকের কাছে আসতে কংগ্রেস নেতা-কর্মীদের ঘিরে ফেলে দিল্লি পুলিশ। কালো পোশাক পরে পথে নামতেই শীর্ষনেতা রাহুল গান্ধী সহ কংগ্রেস নেতৃত্বকে আটক করেছে দিল্লি পুলিশ।

রাহুল ছাড়াও পি চিদম্বরম, মল্লিকার্জুন খাড়্গে, অধীর চৌধুরী, রাজীব শুক্লার মতো কংগ্রেস নেতৃত্ব এদিনে মিছিলে উপস্থিত ছিলেন। ছিলেন। তাদেরকেও আটক করা হয়েছে। দিল্লি পুলিশ সূত্রে জানা গিয়েছে, কোনও অনুমতি না নিয়েই কংগ্রেসের তরফে এই মিছিল আয়োজন করা হয়েছিল, সেই কারণে মাঝপথে মিছিল আটকানো হয়েছে।

কংগ্রেসের রাষ্ট্রপতি অভিযানকে কেন্দ্র করে যন্তর মন্তর ছাড়া পুরো নয়া দিল্লিতে ১৪৪ ধারা জারি করা হয়েছে। করা নিরাপত্তা ব্যবস্থায় মুড়ে ফেলা হয়েছে রাজধানী শহর।

শুক্রবার সকালেই দেশজুড়ে মূল্যবৃদ্ধি, জিএসটি এবং বেকারত্বের মতো বিষয় নিয়ে নরেন্দ্র মোদী সরকারকে আক্রমণ শানান রাহুল। তিনি বলেন, ‘আমরা মূল্যবৃদ্ধি, বেকারত্বের মতো বিষয়গুলি তুলে ধরতে চাই। কীভাবে সমাজকে টুকরো-টুকরো করে ফেলা হচ্ছে, সেটা দেখাতে চাই আমরা। কিন্তু সংসদে আমাদের বিতর্কে অংশগ্রহণের সুযোগ দেওয়া হচ্ছে না। উলটে আমাদের গ্রেফতার করা হচ্ছে। এটাই আজকের ভারতের অবস্থা।’

আরও পড়ুন :

পার্থ চট্টোপাধ্যায়ের মেয়ে-জামাইকে তলব ইডির

থাইল্যাল্ডের নাইট ক্লাবে বিধ্বংসী অগ্নিকাণ্ড, মৃত ১৩

চার দিনের দিল্লি গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়

স্বাধীনতা দিবসের আগে জঙ্গি হামলার সম্ভাবনা, সতর্ক করল ইন্টেলিজেন্স ব্যুরো

ভারোত্তোলনে গুরদীপ ও হাই জাম্পে তেজস্বিন ব্রোঞ্জ জিতলেন, স্কোয়াশে ব্রোঞ্জ বাংলার সৌরভের

আরও খবর

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সম্পাদকের পছন্দ

টাটকা খবর

©2023 newsonly24. All rights reserved.